Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীর সোনাগাজীতে দুর্বৃত্তদের হামলায় ৩ নারীসহ আহত ৭ – Songbad Protidin BD

ফেনীর সোনাগাজীতে দুর্বৃত্তদের হামলায় ৩ নারীসহ আহত ৭ – Songbad Protidin BD

  • ১৪-০৬-২০১৭
  • 1497416160ফেনী বিশেষ প্রতিনিধিঃ  ফেনীর সোনাগাজীতে দুর্বৃত্তদের হামলায় তিন নারীসহ অন্তত সাতজন আহত হয়েছে। সোমবার রাতে সোনাগাজী সদর ইউনিয়নের চরসাহাপুর গ্রামের নিরিহ কৃষক আবদুল মুনাফের বাড়িতে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থরা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে সোমবার রাতে সন্ত্রাসী আবুল কাসেম, আবদুল কাদের ও জিয়া উদ্দিনের নেতৃত্বে ১০/১২ জন সশস্ত্র সন্ত্রাসী কৃষক আবদুল মুনাফের বাড়িতে হামলা চালায়।

    এসময় সন্ত্রাসিরা কৃষক আবদুল মুনাফের স্ত্রী সাফিয়া খাতুন (৬০), মেয়ে নাজমা আক্তার (৩০), ছেলের বউ জাহানারা বেগম (৩০), ছেলে মো. রাসেল (৩৫) ও মো. শাহীনকে ( ২৩) এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নিতে চাইলে তাতেও সন্ত্রাসিরা বাধা দেয়। পরে সোনাগাজী থানা পুলিশের সহায়তায় আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তিন জনের অবস্থার অবনতি ঘটলে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

    সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, কাসেমের বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। কাসেম ও তার সহযোগিদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইফতেখার আহমেদ 

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *