Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীর পরশুরামে আলাউদ্দিন নাসিম কলেজের উদ্বোধন – Songbad Protidin BD

ফেনীর পরশুরামে আলাউদ্দিন নাসিম কলেজের উদ্বোধন – Songbad Protidin BD

  • ০৮-০৭-২০১৭
  • nasim-college-920x558ফেনী বিশেষ প্রতিনিধিঃ  ফেনীর পরশুরামে ৩০ একর জায়গায় প্রতিষ্ঠিত আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ শুক্রবার বিকেলে উদ্বোধন করা হয়েছে। ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সভাপতিত্বে কলেজ উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী।

    আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন।

    বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টুয়ান্টিফোর এর প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল কুদ্দুস খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হুমায়ূন কবীর খোন্দকার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার চেয়ারম্যান প্রফেসর মো. আবদুল খালেক, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এর সহধর্মীনী ডা. জাহানারা আরজু, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ নুরুল আলম ও একাদশ শ্রেণির ছাত্র আবুল বাশার। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মেদ চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড.এম কামরুল আনাম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ বিভিন্ন পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনে আরা বেগম চৌধুরী ফাউন্ডেশন ট্রাষ্ট এর অধীনে বৃত্তি প্রদান করেন অতিথিবৃন্দ। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনষ্ঠানে আয়োজন করা হয় । একই সময়ে কলেজের একাদশ শ্রেনির নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

    (Visited 13 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *