Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে মা-মেয়ে খুন, আটক ২ – Songbad Protidin BD

ফেনীতে মা-মেয়ে খুন, আটক ২ – Songbad Protidin BD

  • ২৫-০৫-২০১৭
  • 1495688039ফেনী বিশেষ প্রতিনিধি: ফুলগাজিতে মা-মেয়ের প্রাণ নিল দুর্বৃত্তরা।  ফেনীর ফুলগাজিতে স্বামী পরিত্যক্ত এক নারী ও তার পাঁচ বছর বয়সী মেয়ের প্রাণ কেড়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিবপুর গ্রামের নিজাম উদ্দিন ভূঞা বাড়িতে এ ঘটনা ঘটে।

    নিহত ফাতেমা সাথীকে (২৬) কুপিয়ে ও তার পাঁচ বছরের মেয়ে ইশমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

    স্থানীয় এলাকাবাসী জানায়,ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের পাসপোর্ট মনিরের বাড়িতে মৃত মনির আহাম্মদ ভূঁঞার স্ত্রী হোসনে আরা বেগম,তার স্বামী পরিত্যক্তা মেয়ে বিবি ফাতেমা সাথী(২৬) ও নাতনী ইসমা (৬) বসবাস করতো। গত ২-৩ দিন আগে হোসনে আরা বেগম তার মেয়ে বিবি ফাতেমা ও নাতনী ইসমাকে নিজের বাড়িতে রেখে তাঁর ছোট মেয়ের বাড়িতে বেড়াতে যান। এ সময় মেয়ে সাথীও নাতনী ইসমা দুইজন বাড়িতেই ছিল।

    জিএমহাট ইউপি চেয়ারম্যান মজিবুল হক জানায়, বুধবার দুপুর পর্যন্ত বাড়ির লোকজন সাথী ও তার মেয়ে ইসমাকে বাড়িতে চলাফেরা করতে দেখেন। বিকেল থেকে তাদের ঘরের দরজা বন্ধ ও কোন সাড়া শব্দ শোনা যায়নি। সন্ধ্যার পর এক অত্মীয় এসে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির অন্যান্য লোকজনসহ ঘরে ঢুকে খাটের ওপর একটি তোষক পেঁছানো অবস্থায় সাথীর পা দুটি বাইরে ঝুলতে দেখেন । পরে তোষকের মধ্যে মেয়ে ইসমাকেও মৃত অবস্থায় পাওয়া যায়।

    এদিকে নিহতের পরিবার হত্যাকান্ডের জন্য সাথী পূর্বের স্বামী শাহাদাত হোসেন রিমন(৩৫)কে দায়ী করেছেন।রিমন ফেনী সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রাণীরহাট ভূঞা বাড়ীর আব্দুল লতিফ প্রকাশ রঙ্গিন কোম্পানীর ছেলে।২ মাস পূর্বে সাথী ও রিমনের বিবাহ বিচ্ছেদ ঘটে।রিমন চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবী বলে বলে জানা গেছে।তার বিরুদ্ধে অপহরণ,চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ১০টির অধিক মামলা রয়েছে।

    ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার বুধবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ফাতেমা সাথী স্বামী পরিত্যক্তা। তিনি তার বাবার বাড়িতে থাকেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে। কী কারণে তাদের হত্যা করা হয়েছে পুলিশ তা অনুসন্ধান করছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইফতেখার আহমেদ 

    (Visited 67 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *