Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে ২ এসএসসি শিক্ষার্থীসহ তিন জনের আত্মহত্যা – Songbad Protidin BD

ফেনীতে ২ এসএসসি শিক্ষার্থীসহ তিন জনের আত্মহত্যা – Songbad Protidin BD

  • ০৫-০৫-২০১৭
  • image-32865ফেনী বিশেষ প্রতিনিধি: ফেনীতে ২ এসএসসি শিক্ষার্থীসহ তিন জন আত্মহত্যা করেছে।এদের মধ্যে সোনাগাজীতে ও ফুলগাজীতে এক এসএসসি পরীক্ষার্থী ও এক যুবকসহ ২জন আত্মহত্যা করে। এছাড়া পরীক্ষায় ফেল করায় সোনাগাজীতে আরেক ছাত্রী আত্মহত্যা করে।

    আমাদের ফুলগাজী প্রতিনিধ জানান,ফুলগাজীতে পরীক্ষায় ফেল করায় তাহমিনা আক্তার(১৬)নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। চলতি বছর ফুলগাজীর মুন্সীরহাট আজমীরি বেগম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে সে এসএসসি পরীক্ষা দিয়েছিল। স্থানীয় ইউপি সদস্য আলী হোসেন সেন্টু জানান শুক্রবার সকাল ৮টার দিকে পরিবারের লোকজন ঘরের কাঠের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সে উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিণ বরইয়া গ্রামের মিন্টু মিয়ার মেয়ে।

    এছাড়া ফুলগাজীতে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীর ওড়না পেঁছিয়ে মোঃ ইউনুছ মিয়া মুনছুর(৩৫)নামে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। মনছুর সদর ইউনিয়নের গোসাইপুর গ্রামের নুরুল ইসলাম দরবেশ বাড়ীর মৃত সুরু মিয়ার ছেলে।তার দুই স্ত্রীর মধ্যে বড় স্ত্রীর ঘরে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এম এম মোর্শেদ ২ জনের আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হযেছে।

    অপরদিকে আমাদের সোনাগাজী প্রতিনিধি জানান, সোনাগাজীতে পরীক্ষায় ফেল করায় জেসিকা আক্তার(১৬ )নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্নহত্যা করেছে। শুক্রবার সকালে নিজ বাড়ীতে বিষ পান করে সে আত্নহত্যা করে। চলতি বছরে সোনাগাজী সাবের মো: পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে সে এসএসসি পরীক্ষা দিয়েছিল। সে উপজেলার চর গনেশ গ্রামের ফখরুল ইসলামের মেয়ে। সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    সংবাদ প্রতিদিন বিডি।  ইফতেখার আহমেদ 

    (Visited 49 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *