Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / প্রথম ২ ঘণ্টায় লেনদেন ৩৬১ কোটি টাকা – Songbad Protidin BD

প্রথম ২ ঘণ্টায় লেনদেন ৩৬১ কোটি টাকা – Songbad Protidin BD

  • ০৪-০৫-২০১৭
  • image-32743সংবাদ প্রতিদিন বিডি ডেস্ক>  ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার সূচকের মিশ্র প্রবণতায় লেনদেন চলছে। আজ লেনদেনে অংশ নেয়া বেশিরভাগ শেয়ারের দর বেড়েছে। এদিন বেলা সাড়ে ১২টা পর্যন্ত ডিএসইতে লেনদেন হয়েছে ৩৬১ কোটি ২৪ লাখ টাকার শেয়ার।

    ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

    বাজার বিশ্লেষনে দেখা যায়, এই সময়ে ডিএসইতে মোট লেনদেনে অংশ নেয় ৩০৮টি কোম্পানির শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ১৬৫টির, কমেছে ১০৬টির এবং অপরিবর্তিত রয়েছে ৩৭টির শেয়ার দর।

    ডিএসই প্রধান বা ডিএসই এক্স সূচক ৩ পয়েন্ট বেড়ে ৫ হাজার ৫৪৮ পয়েন্টে অবস্থান করছে। ডিএসইএস বা শরীয়াহ সূচক শুন্য দশমিক ৩১ পয়েন্ট বেড়ে ১ হাজার ২৭৭ পয়েন্টে অবস্থান করছে। আর ডিএস৩০ সূচক ৩ পয়েন্ট কমে ২ হাজার ৩৭ পয়েন্টে অবস্থান করছে।

    অন্যদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জেও (সিএসই) সূচকের মিশ্র প্রবণতার মধ্য দিয়ে লেনদেন চলছে। আজ সিএসইতে বেলা সাড়ে ১২টা পর্যন্ত লেনদেন হয়েছে ২৭ কোটি ১০ লাখ টাকার শেয়ার।

    সিএসই সার্বিক সূচক সিএএসপিআই ১১ পয়েন্ট কমে ১৭ হাজার ১৯৬ পয়েন্টে অবস্থান করছে। এ সময়ের মধ্যে সিএসইতে মোট লেনদেন হয়েছে১৯১টি কোম্পানির শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ৯২টির, কমেছে ৭২টির এবং অপরিবর্তিত রয়েছে ২৭টির।

    সংবাদ প্রতিদিন বিডি।  সুমনা আক্তার 

    (Visited 12 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *