Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / রাজশাহী / শরীয়তপুরের নড়িয়ায় ধর্ষণের শিকার ৭ বছরের শিশু – Songbad Protidin BD

শরীয়তপুরের নড়িয়ায় ধর্ষণের শিকার ৭ বছরের শিশু – Songbad Protidin BD

  • ০১-০৪-২০১৭
  • child_rapeশরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার বিকালে ধর্ষিতার নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

    ধর্ষিতার পরিবার ও স্থানীয়সূত্রে জানা যায়, প্রতিবেশী দুই কিশোর শিশুটিকে একটি ঘরে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পরিবারের সদস্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। ওই দুই কিশোর হলো জপসা গ্রামের নরুজ্জামাল হাওলাদারের ছেলে রাকিব (১৩) ও চিকন্দী আটপাড়া গ্রামের খোকন মাদবরের ছেলে কবির (১৪)।

    শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সন্ধ্যায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হলেও শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসকেরা রক্তক্ষরণ থামাতে না পেরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছেন।

    শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক আম্বিয়া আলম কনা বলেন, রক্তক্ষরণ বন্ধ না হলে তার অবস্থার অবনতি হবে। উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

    শরীয়তপুর সদর হাসপাতালে বসে শিশুটির এক আত্মীয় বলেন, আমরা গরিব মানুষ। এখন এ মেয়েকে নিয়ে কীভাবে ঢাকায় যাব? ওরা কেন আমাদের বাচ্চা মেয়েটির এমন সর্বনাশ করল।

    এ ব্যাপারে নড়িয়া থানার ওসি ইকরাম আলী বলেন, ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ সাহাব উদ্দিন 

    (Visited 35 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *