Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ‘ধর্ষক’ নাঈমের সঙ্গে সেলফি, যা বললেন মৌসুমী হামিদ – Songbad Protidin BD

‘ধর্ষক’ নাঈমের সঙ্গে সেলফি, যা বললেন মৌসুমী হামিদ – Songbad Protidin BD

  • ২০-০৫-২০১৭
  • mousumi-hamid-innerসংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  বনানীতে দুই তরুণী ধর্ষণের ঘটনা নিয়ে সোচ্চার সারাদেশের মানুষ। পাশাপাশি চর্চা হচ্ছে ‘ধর্ষক’ নাঈম আশরাফের সেলফি নিয়ে। বিব্রতকর অবস্থায় পড়েছেন শোবিজের অনেকে। তেমনই একজন ছোট ও বড়পর্দার তারকা মৌসুমী হামিদ। এ নিয়ে মুখ খুললেন ‘জালালের গল্প’ অভিনেত্রী।

    সেলফি প্রসঙ্গে মৌসুমী বলেন, “২০১৫ সালে ভূমিকম্পে বিধ্বস্ত নেপালের সহযোগিতায় ‘কনসার্ট ফর নেপাল’-এ আমাদের এক সহকর্মীর আমন্ত্রণে কলাবাগান মাঠে গিয়েছিলাম। সেখানে কনসার্টে পার্থ বড়ুয়াসহ অনেক সেলিব্রিটি অংশ নেন। সেই সময় ছবিটি তোলা হয়। কারো চেহারা দেখে তো ভালো-মন্দ বোঝা যায় না। তবে সম্প্রতি ধর্ষকের সঙ্গে ওই ছবি নিয়ে অপপ্রচার করা নিয়ে আমি খুব বিব্রত।”

    তিনি আরো বললেন, ‘নাঈমের সঙ্গে ওই একবারই আমার দেখা হয়েছে। এর আগে অরিজিৎ সিং ও নেহা কাক্করের কনসার্টে পারফর্ম করার জন্য আমাকে সে বলেছিল। তবে যে কোনো কারণবশত কাজটি করিনি।’

    বৃহস্পতিবার দুপুরে মৌসুমী জানালেন, রাজধানীর একটি হাসপাতালে রয়েছেন তিনি। সেখানে কয়েকদিন ধরে তার এক আত্মীয় চিকিৎসাধীন।

    এ অভিনেত্রী আরো বলেন, ‘একটা খুনের শাস্তি মৃত্যুদণ্ড না হলেও ধর্ষণের শাস্তি অবশ্যই মৃত্যুদণ্ড হওয়া উচিত। প্রত্যেকটা ধর্ষণ মামলার বিচার যেন অবশ্যই এবং দ্রুত কার্যকর করা হয়। এটা পৃথিবীর জঘন্যতম অপরাধ তা বলার অপেক্ষা রাখে না। এবারো যদি ওরা টাকার জোরে দু’দিন পর ছাড়া পায় আমার মনে হয় আমাদের দেশের সাধারণ জনগণ সবাইকে চিনে ফেলেছে। সবার ছবি লক্ষবার দেখেছে সবাই। সারাজীবন তো ঘরের মধ্যে থাকবে না। বের তো হতেই হবে। বাকিটা বুঝে নেন। তারা মিডিয়ার শক্তি সম্পর্কে জানে না। স্টপ রেপ।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক/ পরি 

    (Visited 47 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *