Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / দৈনিক ইনকিলাব সম্পাদককে ৭২ ঘণ্টার আল্টিমেটাম – Songbad Protidin BD

দৈনিক ইনকিলাব সম্পাদককে ৭২ ঘণ্টার আল্টিমেটাম – Songbad Protidin BD

  • ১০-০৫-২০১৭
  • image-33646সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: আগামী ৭২ ঘণ্টার মধ্যে চাকরিচ্যুত সাংবাদিকদের বকেয়া বেতন-ভাতা ও অন্যান্য পাওনা পরিশোধ করতে দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক এএমএম বাহাউদ্দিনকে সময় বেঁধে দিয়েছে সাংবাদিকদের সংগঠন প্রেস ক্লাব, ডিইউজে, বিএফইউজে ও ডিআরইউ নেতৃবৃন্দ।

    রাজধানীর আর কে মিশন রোডে ইনকিলাব ভবনের সামনে বুধবার দুপুরে এক প্রতিবাদ সমাবেশে এ হুঁশিয়ারি দেন ডিইউজে সভাপতি শাবান মাহমুদ। তিনি বলেন, এ সময়ের মধ্যে পাওনা বুঝিয়ে না দিলে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।

    ইনকিলাব সম্পাদকের উদ্দেশে ডিইউজে সভাপতি বলেন, আজ ইনকিলাবের সামনে কর্মসূচি পালন করা হচ্ছে, আগামীতে প্রয়োজনে আপনার বাসভবন ঘেরাও করা হবে।

    তিনি আরো বলেন, অন্য যেসব পত্রিকায় সাংবাদিকদের অবৈধভাবে ছাঁটাই করা হয়েছে, বেতন-ভাতা পরিশোধ করা হচ্ছে না সেসব সম্পাদক-মালিকদের বিরুদ্ধেও কর্মসূচি দেয়া হবে।

    ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ইনকিলাব সম্পাদককে উদ্দেশ করে বলেন, আমাদের ন্যায্য পাওনা বুঝিয়ে দেয়া না হলে প্রত্যেক আপনার বিরুদ্ধে সাংবাদিক-কর্মচারি একটি করে ফৌজদারী ও প্রতারণার মামলা করবে।

    তিনি বলেন, কাল (বৃহস্পতিবার) আমরা সবাই পাওনার জন্য ইনকিলাবে যাব। যদি পাওনা না দেয়া হয় তাহলে শনিবার নতুন কর্মসূচি দেওয়া হবে।

    প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ডিইউজের সহ-সভাপতি আতিকুর রহমান চৌধুরী। সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজের যুগ্ম মহাসচিব অমিয় ঘটক পুলক, জাতীয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য কুদ্দুস আফ্রাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, কোষাধ্যক্ষ মানিক মুনতাসির, কাফি কামাল, শেখ জামাল, কামাল উদ্দিন সুমন, শাহজাহান মিয়া, আক্তার হোসেন, উম্মুল ওয়ারা সুইটি, ছলিমুল্লাহ সেলিম, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি শহিদুল হক, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, আশরাফুল ইসলাম এবং ইনকিলাব থেকে চাকরিচ্যুত সাংবাদিক শামিম খান, রবিউল্লাহ রবি, তালুকদার হারুন, আফজাল বারী, আহমদ আতিক বক্তব্য রাখেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইকবাল আহমেদ 

    (Visited 80 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *