Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / দেড় যুগ পর বিএসএমএমইউ কর্মকর্তা-কর্মচারী পদোন্নতি নীতিমালা পাস

দেড় যুগ পর বিএসএমএমইউ কর্মকর্তা-কর্মচারী পদোন্নতি নীতিমালা পাস

  • ২৭-০৬-২০১৬
  • o0i

    প্রতিষ্ঠার সুদীর্ঘ ১৮ বছর পর বিএসএমএমইউ’র কর্মকর্তা-কর্মচারী পদোন্নতি নীতিমালা পাস হয়েছে।

    আজ শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ৬১তম সিন্ডিকেটের সভায় নিয়োগ, পদায়ন ও পদোন্নতি নীতিমালা পাস হয়। বিএসএমএমইউ’র শহীদ ডা. মিল্টন হলে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ এ সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

    সাবেক আইপিজিএমআর এর নাম বদলে ১৯৯৮ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিএসএমএমইউ প্রতিষ্ঠিত হয়।

    দেড় যুগ পর কর্মকর্তা-কর্মচারীদের বহুল প্রত্যাশিত নিয়োগ, পদায়ন ও পদোন্নতি নীতিমালা পাস হওয়ায় শত শত কর্মকর্তা-কর্মচারী খুবই খুশি।

    সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. মো. রুস্তুম আলী ফরাজী, সংসদ সদস্য ডা. মো. মাহবুব আলী, সংসদ সদস্য ডা. মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)-এর সভাপতি অধ্যাপক মাহমুদ হাসান, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, বিসিপিএস-এর সভাপতি অধ্যাপক মো. সানাওয়ার হোসেন, বিএমডিসি’র সভাপতি অধ্যাপক ডা. মো. সহিদুল্লা, ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ইসমাইল খান, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহানা আখতার রহমান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. বিল্লাল আলম, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, সার্জারি বিভাগের অধ্যাপক ছয়েফ উদ্দিন আহমেদ, কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. হারিসুল হক প্রমুখ।

    এছাড়া সভায় আমন্ত্রণক্রমে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান (দুলাল), পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আব্দুল মজিদ ভূঁইয়া, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, পরিচালক (এইচআরএম) ডা. মো. জামাল উদ্দিন খলিফা, পরিচালক (অর্থ ও হিসাব) ছিদ্দিকুর রহমান ভূঁইয়া প্রমুখ।

    এদিকে কর্মকর্তা-কর্মচারীদের নীতিমালা পাস হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন ও তৃতীয় শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে সিন্ডিকেট-এর সদস্যবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অভিনন্দন ও শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা জানান।

    (Visited 2 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *