Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / দুঃস্থদের চাল আত্মসাতের ঘটনা ফাঁস করে বিপাকে নারী সদস্য, চেয়ারম্যানের হুমিক

দুঃস্থদের চাল আত্মসাতের ঘটনা ফাঁস করে বিপাকে নারী সদস্য, চেয়ারম্যানের হুমিক

  • ৩০-০৭-২০১৬
  • 20hghgদাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান শামসুল হকের বিরুদ্ধে দুঃস্থদের চাল আত্মসাতের ঘটনা ফাঁস করে বিপাকে পড়েছেন পরিষদের সংরক্ষিত নারী সদস্য কাঞ্চন মালা।

    শনিবার কুড়িগ্রাম জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল লতিফ খান অভিযোগকারী ওই নারী সদস্যকে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ে ডেকে নিয়ে ভয়ভীতি ও হুমকি ধমকি দেন। এসময় এডিএম নারী সদস্যকে অভিযুক্ত চেয়ারম্যানের সঙ্গে সমঝোতা করার চাপ দেন বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

    একই ইউপির সদস্য নুর মোহাম্মদ ডন অভিযোগ করেন, এডিএম চেয়ারম্যানের আত্মীয়। একারণে চেয়ারম্যান বাঁচাতে অভিযোগ তুলে নেয়ার জন্য হুমকি ধমকি দিচ্ছে। তাছাড়া চেয়ারম্যানও এলাকায় বলে বেড়িয়েছে আমার বিরুদ্ধে অভিযোগ করে কিছুই করতে পারবেন না। কেননা এডিএম আমার বেওয়াই।

    অভিযোগকারী নারী সদস্য কাঞ্চন মালা বলেন, স্যার আমকে ডেকে নিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করায় নানা ধরণের হুমকি ধামকি ও ভয়ভীতি দেখিয়েছেন। শিগগিরেই অভিযোগ তুলে নিয়ে চেয়ারম্যানের সঙ্গে বসে বিষয়টি মীমাংসা করতেও বলেছেন।

    তিনি আরো বলেন, ঈদের আগে আমার ওয়ার্ডভুক্ত এলাকার ১৬০জন দুঃস্থদের নামের বরাদ্দকৃত ৩ টন চাল না দিয়ে চেয়ারম্যান তা কলোবাজারে বিক্রি করে দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করছেন উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল হক। এর মধ্যে এডিএম ওই কাণ্ড ঘটালেন। এখন তো তদন্ত কর্মকর্তাও সঠিক তদন্ত প্রতিবেদন দিতে ভয় করবে।

    তবে ধমকানো ও ভয়ভীতি দেখানো অভিযোগ অস্বীকার করে এডিএম আব্দুল লতিফ খান বলেন, ‘দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান শামসুল হক আমার আত্মীয় এটা সত্য। কিন্তু আমি নারী সদস্যকে ডেকে অভিযোগের বিষয়টি জানতে চেয়েছি মাত্র। তাকে মীমাংসার হওয়ার কথাও আমি বলিনি।

    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *