Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / দিনাজপুরে ভুয়া পুলিশ আটক

দিনাজপুরে ভুয়া পুলিশ আটক

  • ০৪-০৯-২০১৬
  • imagesদিনাজপুর : দিনাজপুর-ঢাকা মহাসড়কে গাড়ি দাঁড় করিয়ে কাগজপত্র দেখার নামে লোকজনের কাছ থেকে টাকা আদায় করার সময় এক ভুয়া পুলিশ কনস্টেবলকে আটক করে আদালতে সোপর্দ করেছে আইনশৃঙ্খরা রক্ষাকারী বাহিনী। আটককৃত ভুয়া পুলিশের নাম আজিজুল ইসলাম (২৩) ওরফে ডালিম ওরফে আতিক। তিনি রংপুরের মিঠাপুকুর থানার কোনারপাড়া গ্রামের শহিদুলের ছেলে।

    রোববার (৪ সেপ্টেম্বর) সকালে বিরামপুর উপজেলার কলেজ বাজার সংলগ্ন মহাসড়কে আর্মড পুলিশ ব্যাটালিয়নের পোশাক পরিহিত অবস্থায় মোটরযান থামিয়ে টাকা আদায়ের সময় থানা পুলিশ তাকে আটক করে।

    ওই ভুয়া কনস্টেবল জানায়, ঢাকায় একটি গার্মেন্টেসে গার্ডের চাকরি করতেন তিনি। কিছুদিন আগে চাকরি ছেড়ে বেকার হয়ে যান। কিন্তু ভুয়া পোশাক ও আইডি কার্ডের ব্যাপারে তিনি কোনো সদুত্তর দিতে পারেনি।

    বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, মহাসড়কের উপর বিরামপুর কলেজ বাজারে পুলিশের পোশাক পরা এক যুবক মোটরযান থামিয়ে টাকা আদায় করছিল। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান তাকে হাতেনাতে আটক করেন।

    ওসি আরও জানান, আজিজুল ইসলাম আন্তঃজেলা মোটরযান ছিনতাইকারী চক্রের সদস্য। ধারণা করা হচ্ছে, এ চক্রের সদস্যরা বাঁশি বাজিয়ে গাড়ি থামিয়ে কাগজপত্র দেখার নামে গাড়ির চাবি নিয়ে উধাও হয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ দিনাজপুর প্র

    (Visited 2 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *