Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ঢাকা-বরিশাল রুটে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১৩ জুন – Songbad Protidin BD

ঢাকা-বরিশাল রুটে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১৩ জুন – Songbad Protidin BD

  • ১০-০৬-২০১৭
  • 6 (1)সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  আগামী ১৩ জুন অর্থাৎ ১৭ রমজান থেকে থেকে ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-বরিশাল নৌ-রুটে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। চলবে ১৫ জুন অর্থাৎ ১৯ রমজান পর্যন্ত। ঢাকা থেকে বরিশাল আসা ও বরিশাল থেকে ঢাকায় ফেরার উভয় টিকিট ওই তারিখ বিক্রি করা হবে। আর ঈদের বিশেষ লঞ্চ সার্ভিস চালু হচ্ছে আগামী ২৩ জুন থেকে।

    এই বিশেষ সার্ভিসে মোট ১৬টি লঞ্চ যুক্ত হতে যাচ্ছে। এতে যাত্রী বিড়ম্বনা অনেকটা কমে আসবে বলে মনে করছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) কর্মকর্তারা।

    এ ব্যাপারে বাংলাদেশ লঞ্চ মালিক সমিতির কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, মালিক সমিতির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৩ জুন থেকে যাত্রীদের মধ্যে অগ্রিম টিকিট বিক্রি করা হবে। এ জন্য ৬ জুন ১০ রমজান থেকে থেকে ৮ জুন ১২ রমজান পর্যন্ত কেবিনের টিকিট প্রাপ্তির জন্য আবেদন গ্রহণ করা হবে। ওই তারিখের পরে আর কোনো আবেদন গ্রহণ করা হবে না। ১৭ রমজান অর্থাৎ ১৩ জুন থেকে ১৫ জুন ১৯ রমজানের মধ্যে আবেদনকারীদের মধ্যে কেবিনের টিকিট বিক্রি শুরু হবে।

    প্রসঙ্গত, ঈদ-কোরবানিতে কেবিনের সংখ্যার চেয়ে চাহিদা থাকে কয়েক’শ গুণ বেশি থাকে। ফলে আবেদনকারী সবাইকে কেবিন দেওয়া সম্ভব হয় না। আবেদন যাচাই-বাছাই শেষে লটারির মাধ্যমে যাত্রীদের মধ্যে টিকিট বিতরণ করা হয়ে থাকে।

    সংবাদ প্রতিদিন বিডি/ শহীদ উল্লাহ 

     

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *