Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / জিততে হলে সেরাটা দিতে হবে: মাশরাফি – Songbad Protidin BD

জিততে হলে সেরাটা দিতে হবে: মাশরাফি – Songbad Protidin BD

  • ১২-০৫-২০১৭
  • mash20170511203334সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  স্লো ওভার রেটের কারণে এক ম্যাচের নিষেধাজ্ঞার কারণে থাকছেন না তিনি। তার বদলে নেতৃত্ব দিবেন সাকিব আল হাসান। তবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের আগে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনে কথা বলেছেন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যেখানে জিততে হলে সেরাটা দেয়া আহ্বানই জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

    ডাবলিনে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টিভি।

    বৃহস্পতিবার ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি বলেন, ‘আমরা ইংল্যান্ডে এসেছি প্রায় ১৫দিন আগে। এখানে এসে আমরা অনেক কিছু অর্জন করেছি। দলের খেলোয়াড়রা সবাই ফিট আছে। যারা এসেছে সবাই এখনকার আবহাওয়ার সাথে নিজেদের মানিয়ে নিয়েছে। আসলে আবহাওয়ার সাথে মানিয়ে নেয়া কঠিন। কারণ আমরা যখন এসেছি তখন অনেক ঠাণ্ডা ছিল, এখন কমেছে। এই আবহাওয়া থাকলে আমাদের জন্যই ভালো। দলের সবাই ভালো প্রস্তুতি নিয়েছে। আশা করছি ত্রিদেশীয় সিরিজ ভালো হবে।’

    চ্যাম্পিয়নস ট্রফির আগে ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। ত্রিদেশীয় সিরিজে ভালো করলেই চ্যাম্পিয়নস ট্রফিতে ভালো কিছু হবে বলেই মনে করছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

    তিনি বলেন, ‘অবশ্যই ত্রিদেশীয় সিরিজ আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। আমরা শেষ দুই আড়াই বছর বাংলাদেশে খুব ভালো ক্রিকেট খেলেছি। শেষ শ্রীলঙ্কা সফরেও আমরা ভালো খেলেছি। টেস্ট জিতেছি, ওয়ানডে জিতেছি, টি-টোয়েন্টিতেও জিতেছি। ফলে অবশ্যই এই সিরিজ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। একই সময়ে আমি বলবো, এখানে যদি আমরা ভালো খেলি চ্যাম্পিয়নস ট্রফিতে খেলা আমাদের জন্য ভালো হবে।’

    স্বাগতিক আয়ারল্যান্ডকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই বলেই জানিয়েছেন মাশরাফি। তিনি বলেন, “আয়ারল্যান্ড অবশ্যই ভালো দল, এই কন্ডিশনে তাদের সাথে খেলা কঠিন হবে। জিততে হলে অবশ্যই আমাদের সেরাটা দিয়েই খেলতে হবে। জেতাটা আমাদের জন্য অবশ্যই চ্যালেঞ্জ। ভালো করতে হলে অবশ্যই আমাদের ভালো খেলতে হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *