Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / চলতি সপ্তাহে ১৩ কোম্পানির এজিএম – Songbad Protidin BD

চলতি সপ্তাহে ১৩ কোম্পানির এজিএম – Songbad Protidin BD

  • ২২-০৫-২০১৭
  • timthumbসংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ১৩ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য সুপারিশকৃত লভ্যাংশ, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য এই এজিএম অনুষ্ঠিত হবে। সূত্র: ডিএসই

    কোম্পানিগুলো হলো-
    সাউথইস্ট ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২২ মে সকাল ১১টায় অফিসার্স ক্লাব, বেইলী রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২২ মে সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ#১৯ রোড#৭ গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ৩০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল সাড়ে ১০টায় সিক্স সিজনস হোটেল, রোড#৯৬, হাউজ#১৯, গুলশান-২, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ১৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    পাইওনিয়ার ইন্স্যুরেন্স লিমিটেড: বিমা খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ#১৯ রোড#৭ গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ১৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    আইসিবি ইসলামীক ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১০টায় ইউটিসি কনভেনশন হল, পান্থপথ, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য কোন লভ্যাংশ সুপারিশ করেনি।

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১০টায় কুর্মিটোলা গলফ ক্লাব. ঢাকা ক্যান্টমেন্ট, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    আইবিবিএল মুদারাবা পারপেচুয়াল বন্ড: এই বন্ডের এজিএম আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে। তবে বন্ডটি এজিএমের স্থান  ও  সময় এখনো জানায়নি। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ৮.৯৪ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    জিএসপি ফাইন্যান্স কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল সাড়ে ১১টায় রাওয়া কনভেনশন হল, মহাখালি, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ২২ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    উত্তরা ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ২০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

    ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড: বিমা খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে বিকেল ৩টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ#১৯ রোড#৭ গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ১৫ শতাংশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে

    ইসলামীক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল সাড়ে ১০টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১৪ শতাংশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে। এর মধ্যে ৩ শতাংশ ক্যাশ এবং ১১ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

    ট্রাস্ট ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল ১১টায় ট্রাস্ট মিলেনায়তন, বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেইট, ঢাকা ক্যান্টমেন্ট, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ২৫ শতাংশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ ক্যাশ এবং ১০ শতাংশ স্টক  লভ্যাংশ সুপারিশ করেছে।

    বিডি ফাইন্যান্স লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল সাড়ে ১০টায় বিসিআইসি অডিটরিয়াম, ৩০-৩১ দিলকুশা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১০ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 19 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *