Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / গ্রিজমানকে পেতে বছরে ১৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব! – Songbad Protidin BD

গ্রিজমানকে পেতে বছরে ১৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব! – Songbad Protidin BD

  • ২৪-০৫-২০১৭
  • griezmannস্পোর্টস ডেস্কঃ  দলবদলের মৌসুম শুরু হতে এখনো অনেকটা সময় বাকি। তবে এরই মধ্যে জমে উঠেছে দলবদলের বাজার। আর এই প্রাক-মৌসুম আলোচনায় এখনো পর্যন্ত যা খবর, তাতে এবারের দলবদলে সবচেয়ে বড় বাজির ঘোড়া হতে যাচ্ছেন আঁতোইন গ্রিজমান। অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি এই ফরোয়ার্ডকে দলে পেতে উঠে-পড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড। কথাবার্তায় স্পষ্ট, গ্রিজমান নিজেও ম্যানচেস্টার ইউনাইটেডে যেতে আগ্রহী। কিন্তু শুধু গ্রিজমান আর ম্যানচেস্টার চাইলেই তো আর হবে না। রাজি করাতে হবে গ্রিজমানের বর্তমান ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদকেও। আর অ্যাতলেতিকোকে রাজি করাতে হলে যে বিশাল অঙ্কের টাকাই ঢালতে হবে সেটা সবারই জানা। ম্যানচেস্টার ইউনাইটেডও সেই পথেই এগোচ্ছে। ২৬ বছর বয়সী ফরাসি এই তারকাকে দলে পেতে বছরে ১৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। বাংলাদেশী মুদ্রায় বছরে ১২৫ কোটি ৯৭ লাখেরও বেশি!

    হোসে মরিনহো কোনো খেলোয়াড়কে এক বার টার্গেট করলে, তাকে দলে টানেননি, এ রকম নজির খুব কমই আছে। যত টাকাই লাগুক পছন্দের খেলোয়াড়টিকে তার দলে চাই-ই চাই। তাছাড়া মরিনহো এবার তো ঘোষণাই দিয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসেবে দ্বিতীয় মৌসুমটি হবে সাফল্যে ভরা। নিজের সেই লক্ষ্য পূরণের আশায় দলের শক্তিবৃদ্ধিতে মরিনহো  ‘বড় বড় রুই-কাতলাই’ দলে টানবেন, এটা অনুমিতই। আর মেসি-রোনালদো বাদে বর্তমান বিশ্ব ফুটবলে গ্রিজমানই তো সবচেয়ে বড় তারকা।

    সবকিছু জেনে শুনেই তাই গ্রিজমানের দিকে হাত বাড়িয়েছেন মরিনহো। আর ফরাসি এই তারকাকে দলে পেতে ব্রিফকেসভর্তি টাকা ঢালতেও যে মরিনহো তৈরি, বছরে ১৪ মিলিয়ন ইউরো দেওয়ার প্রস্তাবেই সেটা স্পষ্ট। এতেও কাজ না হলে প্রস্তাবের অঙ্কটা আরও বাড়তেও পারে। তবে চারদিকে যা গুঞ্জন, দু-একদিনের মধ্যেই নিশ্চিত হয়ে যেতে পারে গ্রিজমানের ওল্ড ট্রাফোর্ডকে ঠিকানা করার বিষয়টি। গ্রিজমানের সঙ্গে চুক্তির ব্যাপারটা সেরে ফেলতে মরিনহোর নাকি তর সইছে না।

    বুধবার রাতেই ইউরোপা লিগের ফাইনালে ডাচ ক্লাব আয়াক্সের মুখোমুখি হবে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। আয়াক্সকে হারিয়ে ইউনাইটেড ইউরোপা শিরোপা জিতলেই গ্রিজমানের চুক্তির বিষয়টি অনেকটাই নিশ্চিত হয়ে যাবে। কারণ, অ্যাতলেতিকোর হয়ে নিয়মিতই চ্যাম্পিয়ন্স লিগে খেলা গ্রিজমান চান আগামী মৌসুমেও চ্যাম্পিয়ন্স লিগে খেলতে। কিন্তু ষষ্ঠ স্থানে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ শেষ করায় ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ হারিয়েছে। এখন ইউরোপা লিগই ভরসা। এখানে চ্যাম্পিয়ন হতে পারলেই ইউনাইটেড পেয়ে যাবে সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলার টিকিট। গ্রিজমানও তাকিয়ে আছেন সেদিকেই।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *