Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / খুলনায় ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা – Songbad Protidin BD

খুলনায় ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা – Songbad Protidin BD

  • ২১-০৬-২০১৭
  • killখুলনা প্রতিনিধিঃ  খুলনার দৌলতপুরে ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিপলু মোল্লাকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীররাতে এ ঘটনা ঘটে। নিহত দৌলতপুরের দেয়ানা এলাকার শিপলু দেয়ানার ফারুকুজ্জামান বাবু মোল্লার ছেলে।

    পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গভীররাতে দৌলতপুরের দেয়ানার নিজ বাড়ির সামনে অবস্থান করছিল স্থানীয় ছাত্রদল নেতা শিপলু। এসময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

    শিপলু নিহতের খবর পেয়ে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। এসময় বিএনপি নেতা অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, শের আলম শান্টু, চৌধুরী হাসানুর রশিদ মিরাজসহ অন্যান্য নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

    নগরীর দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শিপলু মোল্লাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

     

    (Visited 9 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *