Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / খালেদা জিয়ার নাশকতার ৩ মামলা স্থগিত – Songbad Protidin BD

খালেদা জিয়ার নাশকতার ৩ মামলা স্থগিত – Songbad Protidin BD

  • ১৬-০৫-২০১৭
  • khaleda-sm20170516181952সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম থানায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতার অভিযোগে দায়ের করা ৩ মামলার কার্যক্রম স্থগিত করেছেন হাই কোর্ট।

    মঙ্গলবার দুপুরে বিচারপতি মো. মিফতাহ উদ্দীনের নেতৃত্বাধীন হাই কোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

    আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন- ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন ও সানজিদ সিদ্দীকী। রাষ্ট্রপক্ষে ছিলেন- ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুজ্জামান কবির।

    আদেশের পর মাহবুব উদ্দীন খোকন বলেন, “২০১৫ সালের ৫ জানুয়ারি থেকে খালেদা জিয়া তার কার্যালয়ে অবরুদ্ধ ছিলেন। তারপরও রাজনৈতিকভাবে হয়রানির উদ্দেশ্যে তাকে ‘নির্দেশদাতা ও উসকানিদাতা’ হিসেবে এসব মামলায় জড়োনো হয়েছে।”

    মনিরুজ্জামান কবির বলেন, “হাই কোর্টের আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করা হবে।”

    আদালত সূত্রে জানা গেছে, দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ঘিরে ২০১৫ সালের প্রথম তিন মাসে সরকারবিরোধী আন্দোলনের সময় রাজধানীর যাত্রাবাড়ী ও দারুসসালাম থানায় ওই তিন মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযোগপত্র দিলে ঢাকার হাকিম আদালত গতবছর আগাস্টে তা আমলে নেয়।

    হাকিম আদালতের ওই সিদ্ধান্ত চ্যালেঞ্জ করেই হাই কোর্টে এসেছেন বিএনপি চেয়ারপারসন। একই অভিযোগে তার বিরুদ্ধে হওয়া আরও অন্তত ছয়টি মামলা গত এপ্রিলে হাই কোর্ট স্থগিত করে দিয়েছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ আলাউদ্দিন আহমেদ 

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *