Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / কানে ঐশ্বরিয়ার লালে বিমোহিত সবাই – Songbad Protidin BD

কানে ঐশ্বরিয়ার লালে বিমোহিত সবাই – Songbad Protidin BD

  • ২২-০৫-২০১৭
  • 11_59বিনোদন ডেস্ক: বিশ্বের সবচেয়ে মর্যাদাসম্পন্ন কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় এ পর্যন্ত বহুবার পা রেখেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রতিবারই তার উপস্থিতি ছিল চোখ ধাধানো। এবারও তার ব্যতিক্রম হয়নি। শুক্রবার কান-বিকেলের সোনালি আলোয় যেন রূপকথার পরীদেরকেও হার মানিয়েছেন তিনি!

    ৪৩ বছর বয়সী এই নায়িকা সেদিন হাতের কারুকাজ করা নীল পাউডার রঙের বলগাউন পরে হাজির হয়েছিলেন। রীতিমতো সবার নজর কেড়েছিলেন তিনি।

    আর শনিবার কান উৎসবের লালগালিচায় চোখধাঁধানো কাঁধখোলা লাল রঙা গাউনে হাজির হয়ে সব আলো কেড়ে নিলেন নায়িকা। লাল যেন তারই রঙ! ঐশ্বরিয়ার সেই লালে বিমোহিত হলো সবাই।

     

    এদিন র‌্যালফ অ্যান্ড রুশো ব্র্যান্ডের তৈরি করা লাল রঙা গাউন পরে লালগালিচায় হাঁটেন অ্যাশ। আর এই পোশাকে তাকে যেনো অনেকটা স্বপ্নপুরীর লাল পরীর মতো দেখাচ্ছিলো।

    লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হয়ে শুক্রবার ১৬তম বার কানের লালগালিচায় পা মাড়িয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। পরবর্তীতে শনিবার সকালের দিকে চকচকে কালো গাউন পরে কান সৈকতে ফটোশুটে অংশ নেন সাবেক এই বিশ্বসুন্দরী।

    এ নিয়ে ১৬ বার কান ফেস্টিভালে যোগ দিলেন ৪৩ বছরের নায়িকা। তবে এবারের কান চলচ্চিত্র উৎসব একটু স্পেশাল ঐশ্বরিয়ার কাছে।

    কেননা ১৫ বছর পর আবার কানে উপস্থাপন করেছেন তার অভিনীত ‘দেবদাস’। ২০০২ সালে ছবিটি মুক্তির সময় শাহরুখ খান ও পরিচালক সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কানের শহরে এসেছিলেন তিনি। তাছাড়া এবার বচ্চন-বধূর সঙ্গে আছে পাঁচ বছরের মেয়ে আরাধ্য বচ্চন।

    (Visited 24 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *