Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / বিনোদন / এক ফ্রেমে শাবানা-আলমগীর-রুনা লায়লা – Songbad Protidin BD

এক ফ্রেমে শাবানা-আলমগীর-রুনা লায়লা – Songbad Protidin BD

  • ০৮-০৭-২০১৭
  • image-41375বিনোদন প্রতিবেদক: দীর্ঘদিন আমেরিকায় প্রবাস জীবন শেষে রোজার আগে দেশে ফিরেছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা। মিডিয়ায় উপস্থিতি না থাকলেও পুরনো সহকর্মীদের খোঁজ-খবর ঠিকই রাখছেন তিনি। তাদের বাসায় আমন্ত্রিত অতিথি হয়ে আড্ডাও দিচ্ছেন এ নায়িকা।

    গত ছয় জুন সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে আলমগীর-রুনা লায়লা দম্পতির বাসায় আমন্ত্রিত হয়ে প্রাণবন্ত আড্ডায় মেতে উঠেন শাবানা। এ সময় তাদের সঙ্গে ছিলেন শাবানার স্বামী ওয়াহিদ সাদিক, নাশিদ কামাল, আঁখি আলমগীর ও রুনা লায়লার পরিবারের সদস্যরা।

    পারিবারিক কাজ ছাড়া এমনিতে কোথাও যান না শাবানা। এর মধ্যে চিত্রপরিচালক আজিজুর রহমানের চিকিৎসা সাহাযার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ওই সময় তার সঙ্গে চিত্রনায়িকা মৌসুমীও ছিলেন। এর বাইরে আর কোনো অনুষ্ঠান কিংবা দাওয়াতে তাকে দেখা যায়নি। এবার দেখা গেল আলমগীরের বাসায়।

    তিন যুগের অভিনয় জীবনে শাবানা অভিনীত সিনেমার সংখ্যা ২৯৯টি। এর মধ্যে ১০৫টিতে তার বিপরীতে নায়ক ছিলেন আলমগীর। রুনা লায়লার গাওয়া বহু গানে সিনেমার পর্দায় ঠোঁট মিলিয়েছেন শাবানা।

    আড্ডায় তিনজনই পুরনো স্মৃতি আওড়েছেন বলে জানিয়েছেন শাবানার স্বামী ওয়াহিদ সাদিক। এ প্রসঙ্গে ওয়াহিদ সাদিক গণমাধ্যমকে বলেন, ‘আলমগীরের সঙ্গে আমাদের সম্পর্ক একেবারেই পারিবারিক। আমরা যখন সিনেমা প্রযোজনা করেছি, তখন বেশিরভাগ ছবিতেই তিনি অভিনয় করেছেন। মূলত তার আমন্ত্রণেই বেড়াতে গিয়েছি। সেদিন সন্ধ্যার আড্ডাটা ছিল এক কথায় চমৎকার। পুরনো দিনের অনেক বিষয় নিয়ে আমাদের মধ্যে আলাপ হয়েছে।’

     

    (Visited 14 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *