Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ঈদে পুলিশের হেল্পডেস্ক, এই নম্বরগুলোতে কল করতে পারেন

ঈদে পুলিশের হেল্পডেস্ক, এই নম্বরগুলোতে কল করতে পারেন

  • ২৩-০৬-২০১৬
  • আসন্ন ঈদুল ফিতরে যাত্রাপথে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশের পক্ষ থেকে জনসাধারণের উদ্দেশ্যে কিছু পরামর্শ দেয়া হয়েছে।

    বৃহস্পতিবার (২৩ জুন) বাংলাদেশ পুলিশের জনসংযোগ কর্মকর্তা এ. কে. এম. কামরুল আহছান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পরামর্শগুলো জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, কোনো ব্যক্তি বা গোষ্ঠী যাতে অমূলক ঘটনার গুজব সৃষ্টির মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে ব্যাপারে সতর্ক থাকুন। এ ধরনের পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশকে অবহিত করুন। নিরাপত্তা সহায়তার জন্য পুলিশের সেবা নিতে কল করতে পারেন এই নম্বর গুলোতে। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)- ০১৭১৩৩৯৮৩১১, ৯৫১৪৪০০, ৯৫৫১১৮৮, ৯৫৫৯৯৩৩, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ০১৭৭৭৭২০০২৯, ৭৯১৩১১৭, পুলিশ হেডকোয়ার্টার্সের কন্ট্রোল রুম- ০১৭৬৯৬৯০০৩৩, ০১৭৬৯৬৯০০৩৪, ৯৫৬১৯৬৭, ৯৫৬০৬৬১। এছাড়াও জেলা পুলিশ সুপার ও থানার অফিসার ইনচার্জ (ওসি) এর সাথে যোগাযোগ করতে পারেন।

    ট্রেন, বাস বা লঞ্চে যাত্রাপথে অপরিচিত কোনো ব্যক্তির কাছ থেকে পানীয় বা খাবার গ্রহণ না করারও অনুরোধ জানানো হয়। কাউকে অজ্ঞান পার্টি, মলম পার্টি বা প্রতারক চক্রের সদস্য সন্দেহ হলে তাৎক্ষণিক নিকটস্থ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবহিত করতে বলা হয়েছে। কেউ এ ধরনের ঘটনার শিকার হলে তার চিকিৎসার ব্যবস্থা নেয়ারও অনুরোধ জানানো হয়।

    (Visited 1 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *