Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / আমি ডাই-হার্ড রোমান্টিক! – Songbad Protidin BD

আমি ডাই-হার্ড রোমান্টিক! – Songbad Protidin BD

  • ১৮-০৩-২০১৭
  • image-25480বিনোদন ডেস্ক: ছবিতে তিনি সিরিয়াস-ছকভাঙা চরিত্র করেন। কিন্তু দীর্ঘ স্ট্রাগ্‌লের সময়টাকে এখনও ভোলেননি বলে, পা দু’টো মাটিতে রেখে বেশ ক্যাজুয়াল থাকেন স্বরা ভাস্কর। সামনেই মুক্তি পাবে তার অভিনীত ‘আনারকলি অফ আরা’। তার আগেই এক সাক্ষাৎকারে খোলামেলা কথা বললেন অভিনেত্রী।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বরা ভাস্কর বলেন, আমি কখনো নিজেকে কোনো চরিত্র বলে ভাবি না, প্রধান অভিনেতা হিসেবেও না। আমি বরং বিভিন্ন চরিত্রকে ধরার একটা মাধ্যম বলে মনে করি নিজেকে। আমার ক্ষেত্রে একটা ব্যাপার খুব সৌভাগ্যজনক। যে পার্শ্বচরিত্র হলেও ‘প্রেম রতন ধন পায়ো’ বা ‘তনু ওয়েড্‌স মনু’তে আমার ভূমিকাটা লোকের মনে থেকে গিয়েছিল। দে ওয়্যার ভেরি স্ট্রং সাইড ক্যারেক্টার্স।

    ‘আনারকলি অফ আরা’ প্রসঙ্গে তিনি বলেন, হিন্দি ছবিতে একজন নারীর যৌনতাকে সব সময়েই একটা কম্বলের তলায় চাপা দিয়ে, নিরাপদভাবে দেখানোর চেষ্টা হয়েছে। গত কয়েক বছরে ছবিটা ধীরে ধীরে পাল্টাচ্ছে অবশ্য। কিন্তু ‘আনারকলি…’ অনেক ওভার পাওয়ারিং। একজন পারফর্মারের দৃষ্টিভঙ্গি থেকে জিনিসটাকে দেখানো হয়েছে।

    শুধু নিজের জন্যেই শপিং করেন? এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, ‘আমি ডাই-হার্ড রোমান্টিক! ইয়েস আয়্যাম ডেটিং সামওয়ান অ্যাট দ্য মোমেন্ট। ফলে বিশেষ কেউ আছে তো বটেই।’ নাম জানতে পারি? প্রশ্নে স্বরার উত্তর, হিমাংশু শর্মা। ‘তনু ওয়েড্‌স মনু’ আর ‘রাঞ্ঝনা’র স্ক্রিনরাইটার।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 14 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *