Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / ‘আন্দোলন ও নির্বাচন দুটোর জন্যই বিএনপি প্রস্তুতঃ দুদু – Songbad Protidin BD

‘আন্দোলন ও নির্বাচন দুটোর জন্যই বিএনপি প্রস্তুতঃ দুদু – Songbad Protidin BD

  • ০৯-০৭-২০১৭
  • image-41609সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আন্দোলন ও নির্বাচন দুটোর জন্যই বিএনপি সম্পূর্ণপ প্রস্তুত আছে। তবে সেই নির্বাচন শেখ হাসিনার অধীনে নয়। তার পদত্যাগের মধ্য দিয়েই আমরা কেবলমাত্র একটি সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি দিতে পারি।

    রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত এক মানববন্ধনে তিনি এ সব কথা বলেন।

    বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক ও আয়োজিত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

    দুদু বলেন, দেশে সুষ্ঠু নির্বাচনের প্রধান প্রতিবন্ধক শেখ হাসিনা। তার পদত্যাগের মধ্য দিয়ে আমরা একটি সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি দিতে পারি। এর বাইরে বিকল্প কোনো পথ আছে বলে মনে হয় না।

    তিনি আরো বলেন, শেখ হাসিনা কি জিনিস এবং তার অধিনে কেমন নির্বাচন হতে পারে ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতি দেখেছে। তার অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে তিনি নিজেই বিশ্বাস করেন না।

    জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি মোস্তফা গাজীর সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ।

    (Visited 12 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *