Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ‘অপারেশন অগ্নিপথ’ দিয়ে সূচনার অভিষেক – Songbad Protidin BD

‘অপারেশন অগ্নিপথ’ দিয়ে সূচনার অভিষেক – Songbad Protidin BD

  • ১১-০৭-২০১৭
  • image-41934বিনোদন প্রতিবেদক: দীর্ঘদিন থেমে থাকার পর অবশেষে শুরু হচ্ছে শাকিব খানের ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রের শুটিং। আর ছবিতে শাকিবের নায়িকা হিসেবে যুক্ত হচ্ছেন নবাগতা সূচনা আজাদ। অর্থাৎ তরুণ নির্মাতা আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’ দিয়েই বড় পর্দায় অভিষেক ঘটছে সূচনার।

    র‌্যাম্প ও ছোটপর্দায় দীর্ঘদিন কাজ করেছেন কিনি। ছবিটিতে তাকে দেখা যাবে শাকিব খানের সহযোগী এক হ্যাকারের চরিত্রে। এ জন্য নিজেকে তৈরি করতে ব্যস্ত সময় পার করছেন তিনি। নিয়মিত নাচ ও মারামারির তালিমও নিচ্ছেন সূচনা।

    এ প্রসঙ্গে তিনি বলেন, মিডিয়াতে কাজ শুরু করেছি চলচ্চিত্র অভিনেত্রী হবো বলেই। এজন্য দিনের পর দিন কষ্ট করে যাচ্ছি। সম্প্রতি আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’-এ চুক্তিবদ্ধ হয়েছি। নিজের সর্বোচ্চ দিয়ে কাজটি করতে চাই। সেই সাথে সবার দোয়াও চাই এবং নতুন হিসেবে সবার সহযোগিতাও প্রত্যাশা করছি।

    এদিকে নির্মাতা আশিকুর রহমান জানান, নায়কের শিডিউল জটিলতায় বেশ কিছুদিন চলচ্চিত্রটির নির্মাণকাজ আটকে থাকলেও খুব শিগগিরই সে জটিলতা কাটিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব। চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করছেন শিবা আলী খান। নতুন যাত্রায় তার সঙ্গে যুক্ত হচ্ছেন সূচনা আজাদ।

    তিনি বলেন, ‘চরিত্রটির জন্য যেমনটা খুঁজছি, সূচনাও ঠিক তেমনি। তাই সূচনাকে ছবিটিতে নেয়া হয়েছে। তাছাড়া কাজের প্রতি একজন শিল্পীর যেমন আগ্রহ থাকা প্রয়োজন, তেমনটাই আমি তার মধ্যে পেয়েছি। সবমিলিয়ে ভালো কিছু হবে বলেই আশা করছি।’

    ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটির প্রথম দিকের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। এবার ছবিটির শুটিং হবে ব্যাংকক ও বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর ও টাইগার রবিকে। ছবিটি চলতি বছর মুক্তি দেয়ার কথা রয়েছে।

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *