Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / অজয়ের জন্য এখনো ‘সিঙ্গেল’ টাবু – Songbad Protidin BD

অজয়ের জন্য এখনো ‘সিঙ্গেল’ টাবু – Songbad Protidin BD

  • ০১-০৭-২০১৭
  • image-40487-1498800830বিনোদন প্রতিবেদকঃ : ভিন্ন ধারার চলচ্চিত্রে অভিনয়ের জন্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন টাবু। একের পর এক জুটি বেঁধেছেন বিভিন্ন নায়কের সঙ্গে। পেয়েছেন দর্শকদের প্রশংসা। কিন্তু ব্যক্তিগত জীবনে তিনি এখনও সিঙ্গেল। তা নিয়ে রয়েছে সকলেরই কৌতুহল।

    তবে এতদিন পর সিঙ্গেল থাকা নিয়ে বিস্ফোরক উত্তর দিয়েছেন এ অভিনেত্রী। মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানান, কাজলের স্বামী অজয় দেবগণের জন্য তিনি আজও সিঙ্গেল।

    তবে অন্যকিছু ভাবার কোনো কারণ নেই। আসলে টাবু ও অজয় দীর্ঘ ২৫ বছরের বন্ধু। ছোটবেলায় টাবুর কাজিন সমীর আর্যর প্রতিবেশী ছিলেন অজয়। সে সময় থেকেই টাবুর সঙ্গেও আলাপ তার।

    টাবু জানান, সে সময় তার ভাই সমীর এবং অজয় নাকি সব সময় তার ওপর নজরদারি করতেন। তিনি কোথায় যাচ্ছেন, কার সঙ্গে কথা বলছেন সব খোঁজ রাখতেন দুজন। এমনকি কোনো ছেলে যদি তার সঙ্গে শুধু কথা বলতেন, তাহলেই তারা তাকে পেটানোর হুমকি দিতেন। আর সে কারণেই হয়তো আজও তিনি সিঙ্গেল থেকে গেলেন।

    টাবুর কথায়, ‘অজয় যা করেছে তার জন্য নিশ্চয়ই এখন অনুতাপ করে। আমি ওকে একদিন বলেছিলাম, আমার জন্য যেন ভালো ছেলে খুঁজে দেয়।’ তবে টাবুর এ ‘অভিযোগের’ জবাবে এখনো মুখ খোলেননি অজয়।

    বিজয়পথ, হকিকত, দৃশ্যম, ফিতুর, তক্ষক- এরপর ফের ‘গোলমাল এগেন-এ এক সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টাবু ও অজয়।

    (Visited 7 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *